করোনায় আক্রান্ত বেগম জিয়া ভর্তি হলেন হাসপাতালে

করোনায় আক্রান্ত বেগম জিয়া ভর্তি হলেন হাসপাতালে

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর বসুন্ধরা এলাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাত সাড়ে ১২ টায় হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় বলেন, ‘খালেদা জিয়ার অবস্থা ভালো। কোন জটিলতা নেই। তবে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। এ কারণে চিকিৎসকদের সিদ্ধান্তে তাকে কয়েকদিনের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ তার আগে রাত ১০টার দিকে এভারকেয়ার হাসপাতালে যান তিনি।

রাত ১২টা পর্যন্ত সিটি স্ক্যান, আলট্রাসনোগ্রাম, ইকো-ইসিজিসহ কয়েকটি পরীক্ষা করা হয় তার। নানা পরীক্ষার সুবিধার্থে রাতে তাকে ভর্তি করা হয়। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে সাত তলায় ৭২০৩ রুমে চিকিৎসাধীন রয়েছেন।

বিভিন্ন পরীক্ষার সময় বেগম জিয়ার সঙ্গে ছিলেন মেডিক্যাল বোর্ডের তিন সদস্য অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং ডা.আব্দুল্লাহ আল মামুন। হাসপাতালের সিনিয়র চিকিৎসকরাও এ সময় উপস্থিত ছিলেন।

রাত পৌনে ১ টায় হাসপাতাল গেইটে অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী ব্রিফিংয়ে বলেন, ‘বেগম জিয়ার করোনার আজ ১৯ দিন হলো। কয়েকটি টেস্ট হয়েছে। আজ দিনে আরেও কিছু টেস্ট হবে। এ কারণে অস্থায়ীভাবে তাকে ভর্তি করা হয়েছে। কারণ বার বার হাসপাতালে আসা যাওয়া উনার জন্য কষ্টকর। টেস্টে যতটুকু দেখা গেছে তার অবস্থা আগের চেয়ে ভালো। আমরা আশা করছি দ্রুত সুস্থ হয়ে যাবেন ইনশাআল্লাহ।

বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘মেডিক্যাল বোর্ড ম্যাডামের কয়েকটি পরীক্ষার জন্য বলেছে। সেজন্যই তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। ম্যাডাম করোনা পজিটিভ হলেও তার কোনো উপসর্গ নেই। তার অবস্থা স্থিতিশীল এবং তিনি ভালো আছেন।

এভারকেয়ার হাসপাতালে বিএনপি নেতাদের মধ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা রহমান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৫ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়। এরপর তার ব্যক্তিগত চিকিৎসকরা জানান, সিটি স্ক্যানের রিপোর্ট ভালো।

গত ১১ এপ্রিল খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানায় স্বাস্থ্য অধিদফতর। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১৬ দিন পর বিএনপি চেয়ারপারসনের করোনার দ্বিতীয় পরীক্ষার রিপোর্টও ‘পজিটিভ’ আসে।

গত ২৪ এপ্রিল রাত ১টার দিকে গণমাধ্যমকে বেগম জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী জানান, খালেদা জিয়ার দ্বিতীয় পরীক্ষার রিপোর্টও ‘পজিটিভ’ এসেছে। তবে তার শারীরিক অবস্থা ভালো। ফুসফুসে কোনও জটিলতা নেই। আগামী ৫-৬ দিন পর খালেদা জিয়ার তৃতীয় দফায় কোভিড টেস্টের ফলাফল ‘নেগেটিভ’ আসবে এবং তিনি করোনামুক্ত হবেন বলেও আশা প্রকাশ করেন ডা. এফ এম সিদ্দিকী।

More News

পাসপোর্ট দিতে শর্ত শিথিল করে সরকারের অনুমতি পেলেও পেছাতে পারে খালেদার বিদেশ যাত্রা পাসপোর্ট দিতে শর্ত শিথিল করে সরকারের অনুমতি পেলেও পেছাতে পারে খালেদার বিদেশ যাত্রা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এমআরপি পাসপোর্টের জন্য আবেদন করা হয়েছে নিয়ম অনুযায়ী পাসপোর্টের জন্য সশরীরে উপস্থিত থেকে ফিঙ্গার প্রিন্ট আবেদনপত্রে স্বাক্ষর দেওয়ার নিয়ম থাকলেও বেগম জিয়ার ক্ষেত্রে সেই শর্ত ........ বিস্তারিত

গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার দিন আজ গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার দিন আজ

গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনা’র বাংলাদেশে ফিরে আসার দিন আজ। ২০০৭ সালের এ দিনে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার ঘোষিত জরুরি অবস্থা চলাকালীন সময়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে শত প্রতিকূলতাকে উপেক্ষা করে বাংলাদেশে ফিরে আসেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ।
এর আগে আওয়ামীলীগ সভাপতি এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরতে তদানীন্তন তত্ত্বাবধায়ক সরকার নিষেধাজ্ঞা জারি করে। কিন্তু তিনি নিষেধাজ্ঞা উপেক্ষা করে দেশে ফেরার ঘোষণা দেন। এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে প্রতিবাদের ঝড় ওঠে বিশ^ব্যাপী। স্বদেশ প্রত্যাবর্তনে তার ........ বিস্তারিত

করোনায় আক্রান্ত বেগম জিয়া ভর্তি হলেন হাসপাতালে করোনায় আক্রান্ত বেগম জিয়া ভর্তি হলেন হাসপাতালে

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর বসুন্ধরা এলাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাত সাড়ে ১২ টায় হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় বলেন, ‘খালেদা জিয়ার অবস্থা ভালো। কোন জটিলতা নেই। তবে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। এ কারণে চিকিৎসকদের সিদ্ধান্তে তাকে কয়েকদিনের জন্য হাসপাতালে ........ বিস্তারিত

আবারও হেফাজতের নেতৃত্বে 'কট্টরপন্থী' মামা-ভাগনে আবারও হেফাজতের নেতৃত্বে 'কট্টরপন্থী' মামা-ভাগনে

সমকাল :: চরম অস্থিরতা ও নাটকীয় নানা ঘটনা প্রবাহের মধ্য দিয়ে যাচ্ছে হেফাজতে ইসলাম। নানামুখী চাপের মুখে কমিটি ভেঙে দেওয়া হয়। নেতৃত্ব ধরে রাখতে আবার কিছু সময়ের মধ্যেই আহ্বায়ক কমিটির ঘোষণা। কিন্তু যেই সেই অবস্থা! শেষপর্যন্ত সেই বাবুনগরী মামা-ভাগনে জুটির হাতেই রয়ে গেছে সংগঠনটির নেতৃত্ব। বিলুপ্ত কমিটির আমির জুনায়েদ বাবুনগরীই আবার আহ্বায়ক। এমনকি সদ্যসাবেক প্রধান উপদেষ্টা মুহিবুল্লাহ বাবুনগরীই আবার প্রধান উপদেষ্টা। দুজনের বাড়িই ফটিকছড়ির বাবুনগর গ্রামে। দুজনের পদবিই বাবুনগরী। সম্পর্কেও তারা মামা-ভাগনে।


জুনায়েদ বা........ বিস্তারিত

বিলুপ্তির পর মধ্যরাতে হেফাজতের আহ্বায়ক কমিটি বিলুপ্তির পর মধ্যরাতে হেফাজতের আহ্বায়ক কমিটি

চলমান অস্থির ও নাজুক পরিস্থিতি বিবেচনায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও মহানগর কমিটি বিলুপ্তি ঘোষণা পরবর্তী উপদেষ্টা কমিটির পরামর্শেক্রমে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার রাতে হেফাজতের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার পর মধ্যরাতে আহ্বায়ক কমিটির ঘোষণা আসে।


বর্তমান হেফাজতের আহ্বায়ক কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন মুহিব্বুল্লাহ বাবুনগরী, আহবায়ক পদে জুনায়েদ বাবুনগরী এবং মহাসচিব হিসেবে আছেন নুরুল ইসলাম।এই ৩ সদস্যের আহ্বায়ক কমিটির সদস্য অতি দ্রুত হেফাজতে ইসলাম বাংলাদেশের পূর্ণাঙ্গ আহ্........ বিস্তারিত

৫১ আলেম-ওলামার বিবৃতি,'হেফাজতে ইসলাম দেশে ফেতনা সৃষ্টিকারী ফাসেকের দল' ৫১ আলেম-ওলামার বিবৃতি,'হেফাজতে ইসলাম দেশে ফেতনা সৃষ্টিকারী ফাসেকের দল'

হেফাজতে ইসলামের বিবৃতির প্রতিবাদ জানিয়েছেন দেশের ৫১জন আলেম-ওলামা।


এ বিষয়ে এক বিবৃতিতে ৫১জন আলেম-ওলামা বলেন, গতকাল দেশের বেশকিছু পত্রিকায় আলেমসমাজের নামে স্বাক্ষরিত একটি বিবৃতি প্রকাশিত হয়েছিল। প্রকৃতপক্ষে বিবৃতিটি হলো "হেফাজতে ইসলামের" বর্তমানে নেতৃত্বের একটি বিবৃতি।  বিবৃতিটি মিথ........ বিস্তারিত

খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত

ঢাকার গুলশানে খালেদা জিয়া যে বাড়িতে থাকছেন, সেই ‘ফিরোজায়’ তিনিসহ নয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার বিকালে বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর উপস্থিত সাংবাদিকদের একথা জানান তার ব্যক্তিগত চিকিৎসক মো. আল মামুন।


তিনি বলেন, “ম্যাডামসহ মোট নয়জন আক্রান্ত।”


খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিবরণ দিয়ে মামুন বলেন, “আল্লাহর রহমতে ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ভালো। কোনো উপসর্গ তার নেই। জ্বর, গলা ব্যথা, কাশি, শ্বাসকষ্ট কোনো কিছুই নাই।”


তাহলে কেন নমুনা পরীক্ষার প্রয়োজন পড়ল- তার ব্যাখ্যায় তিনি বলেন, &ld........ বিস্তারিত

অবশেষে বিএনপি খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবর স্বীকার করলো অবশেষে বিএনপি খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবর স্বীকার করলো

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। রবিবার আইসিডিডিআরবির রিপোর্টে তার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এই খবর ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। রাজনৈতিক মহলে শুরু হয় আলোচনা। অবশেষে বিএনপির তরফ থেকে খালেদা জিয়ার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


রবিবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।


মির্জা........ বিস্তারিত

খালেদা জিয়া করোনায় আক্রান্ত খালেদা জিয়া করোনায় আক্রান্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যার দিকে আইসিডিডিআর’বির পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছিলো। আজ রবিবার (১১ এপ্রিল) তার রিপোর্ট পজিটিভ আসে বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য অধিদপ্তর।


স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক তথ্য কর্মকর্তা বলেন, খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়েছে।


বিএনপির একটি সূত্র জানায়, কয়েকদিন ধরে খালেদা জিয়া জ্বর-ঠান্ডায় ভুগছিলেন। এর প্রেক্ষিতে গতকাল আইসিডিডিআরবি’র একটি প্রতিনিধি দল তার গুলশানের বাসভবন ফিরোজায় গিয়ে নমুনা সংগ্রহ করেন। আজ তার করোনা ........ বিস্তারিত

বসুরহাট পৌরসভা নির্বাচনে আবদুল কাদের মির্জা জয়ী বসুরহাট পৌরসভা নির্বাচনে আবদুল কাদের মির্জা জয়ী

নোয়াখালী জেলার বহুল আলোচিত বসুরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আবদুল কাদের মির্জা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম ফলাফলের বিষয়টি নিশ্চিত করে জানান, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবদুল কাদের মির্জা ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন একহাজার ৭৭৮ ভোট।
এরআগে, শনিবার সকাল ৮টা থেকে পৌরসভার ৯টি কেন্দ্রে একযোগে ‘ইভিএম’ পদ্ধতিতে ভোটগ্রহ........ বিস্তারিত

জন্ম নিবন্ধনে ফিঙ্গার প্রিন্ট বাধ্যতামূলক করা প্রশ্নে হাইকোর্ট রিট জন্ম নিবন্ধনে ফিঙ্গার প্রিন্ট বাধ্যতামূলক করা প্রশ্নে হাইকোর্ট রিট

জাতীয় পরিচয় পত্রের মত জন্ম নিবন্ধনের ক্ষেত্রেও নাগরিকদের ফিঙ্গার প্রিন্ট ও চোখের আই কন্ট্রাক গ্রহণ বাধ্যতামূলক করতে কেন নির্দেশ দেয়া হবে না- তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট।
বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলম সমন্বয়ে গঠিত একটি হাইকোর্ট ডিভিশন বেঞ্চ কাল এ আদেশ দেন।
স্থানীয় সরকার সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সচিব, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি), জন্ম ও মৃত্যু নিবন্ধনের রেজিস্ট্রার জেনারেলসহ সংশ্লিষ্টদের আগামী চার সপ্তাহের মধ্যে এ রুলের জবাব দিতে বলা হয়েছে।
রিটকারী আরিফুর রহমা........ বিস্তারিত

বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দেবে : জয়ের আশাবাদ বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দেবে : জয়ের আশাবাদ

প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আশাবাদ ব্যক্ত করেছেন যে বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবের মূল নেতা হবে।
তিনি বৃহস্পতিবার রাতে আমেরিকা যুক্তরাষ্ট্র থেকে যোগ দিয়ে এক ওয়েবিনারে বলেন, ‘আমাদের বিশ্বাস বাংলাদেশ আসন্ন চতুর্থ শিল্প বিপ্লবে অন্যতম প্রধান নেতা হতে চলেছে। আমরা কেবল আশা করি না বরং আমরা পরিকল্পনা করি এবং আমরা বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবের অন্যতম প্রধান নেতা হওয়ার বিষয়ে আকাঙ্খা পোষণ করছি।’
আইসিটি বিভাগ ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০-এর অংশ হিসাবে ‘এমব্রেইসিং ডিজিটাল টেকনোলজিস ইন নিউ নর্ম’ শীর........ বিস্তারিত

শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করার আগে তার সন্তান যুবলীগের সঙ্গে লড়াই করে দেখেন: নিক্সন চৌধুরী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করার আগে তার সন্তান যুবলীগের সঙ্গে লড়াই করে দেখেন: নিক্সন চৌধুরী

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে হুশিয়ারি জানিয়ে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন জানিয়েছেন, শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করার আগে তার সন্তান যুবলীগের সঙ্গে লড়াই করে দেখেন। সোমবার (৩০ নভেম্বর) দুপুর আড়াইটায় চট্টগ্রামের পুরনো রেলস্টেশন চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি বলেন, 'মামুনুল হক কাকে চ্যালেঞ্জ করে? শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করে! ব্যাটা কী পাগল…? মাথায় কি বুদ্ধি কম? আরে শেখ হাসিনা তো অনেক উপরের বিষয়। আজ সারাদেশে যুবলীগের স........ বিস্তারিত

মূর্তি বা ভাস্কর্য মানেই শিরকের উপকরণ নয়: হাফেজ মাওলানা জিয়াউল হাসান মূর্তি বা ভাস্কর্য মানেই শিরকের উপকরণ নয়: হাফেজ মাওলানা জিয়াউল হাসান

ভাস্কর্য স্থাপনকে মূর্তি স্থাপনের সঙ্গে তুলনা করে এটাকে শিরক সংস্কৃতি বা বিজাতীয় সংস্কৃতি বলে আখ্যা দেওয়াকে মামা বাড়ির আবদার বলে মনে করে বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট। রবিবার (২২ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক সংবাদ সম্মেলনে জোটের পক্ষে এ কথা জানান সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসান। তিনি বলেন, মূর্তি বা  ভাস্কর্য মানেই শিরকের উপকরণ নয়।বিস্তারিত

সাবধান হয়ে যান, নয়তো ঘাড় মটকে দিতে বেশি সময় লাগবে না - নওফেল সাবধান হয়ে যান, নয়তো ঘাড় মটকে দিতে বেশি সময় লাগবে না - নওফেল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধিতা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। বিরোধিতাকারী ধর্মীয় সংগঠনটির নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘যতটুকু বলেছেন ক্ষমা চেয়ে সাবধান হয়ে যান, নয়তো ঘাড় মটকে দিতে বেশি সময় লাগবে না।’


শনিবার ,১৪ নভেম্বর শ্যামাপূজা উপলক্ষে চট্টগ্রাম নগরীর গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী নওফল এসব কথা বলেন।


শুক্রবার রাজধানীর ধূপখোলা মাঠে তৌহিদি জনতা ঐক্য পরিষদের ........ বিস্তারিত

আহমদ শফী অনুসারীদের এড়িয়ে হেফাজতের নতুন কমিটি ঘোষণা আহমদ শফী অনুসারীদের এড়িয়ে হেফাজতের নতুন কমিটি ঘোষণা

হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আল্লামা আহমদ শফীর অনুসারীদের বাদ দিয়েই গঠিত হয়েছে সংগঠনের ১৫১ সদস্যের কমিটি। সাবেক মহাসচিব জুনায়েদ বাবুনগরীকে আমির এবং ঢাকা মহানগরের নেতা নূর হোসাইন কাসেমীকে করা হয়েছে নতুন মহাসচিব। হাটহাজারী মাদ্রাসায় সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হলেও সেখানে ছিলেন না আল্লামা শফীর পরিবারের কোনো সদস্য বা অনুসারী।


জানা গেছে, এই কাউন্সিলের যিনি সভাপতি ছিলেন  সেই মহিবুল্লাহ বাবুনগরীর হেফাজতে ইসলামে সদস্য পদও নেই। আহমদ শফী জীবিত থাকাকালীন তিনি হেফাজতের প্রাথমিক সদস্যপদসহ সবকিছু থেকে পদত্যগ করেছ........ বিস্তারিত

রক্তাক্ত ২১ আগস্ট : হাওয়া ভবনে ব্লুপ্রিন্ট, আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করার চেষ্টা রক্তাক্ত ২১ আগস্ট : হাওয়া ভবনে ব্লুপ্রিন্ট, আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করার চেষ্টা

*নেপথ্যে প্রভাবশালী রাজনীতিবিদ *একাধিক গোয়েন্দা সংস্থার শীর্ষ কর্মকর্তা *কয়েকজন শীর্ষ জঙ্গী আর পাকিস্তান ট্রেনিং * আর্জেস গ্রেনেড সরবরাহ ঘাতকদের আশ্রয়ও দেয় পাকি........ বিস্তারিত

শেখ কামালের জন্মবার্ষিকী আজ শেখ কামালের জন্মবার্ষিকী আজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ১৪ দলের মুখপাত্রের দায়িত্ব পেয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমি........ বিস্তারিত

আপন মহিমায় ভাস্বর একাত্তর উত্তীর্ণ আওয়ামী লীগ আপন মহিমায় ভাস্বর একাত্তর উত্তীর্ণ আওয়ামী লীগ

মোঃ সাহাবুদ্দিন চুপ্পু :: বিশ্বখ্যাত সাংবাদিক ডেভিট ফ্রস্ট একবার বঙ্গবন্ধুকে প্রশ্ন করেছিলেন, মি. মুজিব আপনার যোগ্যতা কি? বঙ্গবন্ধু তাৎক্ষণিক উত্তর ছিল- ‘আমি আমার জনগণকে ভালোবাসি।’ তিনি পাল্টা প্রশ্ন করেছিলেন, আপনার অযোগ্যতা কি? বঙ্গব........ বিস্তারিত

আওয়ামী লীগের জন্মই হয়েছিলো স্বাধীনতা এনে দেয়ার জন্য : অনলাইন আলোচনায় বক্তারা আওয়ামী লীগের জন্মই হয়েছিলো স্বাধীনতা এনে দেয়ার জন্য : অনলাইন আলোচনায় বক্তারা

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইনে অনুষ্ঠিত এক আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন ,এ দলটির জন্মই হয়েছিলো এদেশের মানুষকে স্বাধীনতা এনে দেয়ার জন্য। তারা বলেন, বঙ্গবন্ধু যখন ছয় দফা দিলেন তখন সারা বাংলার মানুষ একে মুক্তির সনদ &#........ বিস্তারিত

জনগণের কল্যাণে কাজ করে যাওয়ায় অঙ্গীকারাবদ্ধ আওয়ামী লীগ : শেখ হাসিনা জনগণের কল্যাণে কাজ করে যাওয়ায় অঙ্গীকারাবদ্ধ আওয়ামী লীগ : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, জনগণের কল্যাণে সব সময় কাজ করে যাওয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীরা জাতির পিতার কাছে অঙ্গীকারাবদ্ধ।
তিনি বলেন, ‘আমরা সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাব, এটাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু........ বিস্তারিত

আওয়ামী লীগ কী করেছে আমাদের জন্য আওয়ামী লীগ কী করেছে আমাদের জন্য

মুনতাসীর মামুন :: আওয়ামী লীগের নেতা-কর্মীদের অনেককেই যদি জিজ্ঞেস করি কী করেছে আওয়ামী লীগ আমাদের জন্য, আমি নিশ্চিত অধিকাংশ স্বাধীনতায় নেতৃত্বদান, সংবিধান প্রণয়ন এবং শেখ হাসিনার আমলের কয়েকটি কাজের কথা বলবেন। এর বাইরে কিছুই বলতে পারবেন নù........ বিস্তারিত

বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে : প্রধানমন্ত্রী বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আমরা আজ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছি।
সংকট উত্তরণে তার সরকা........ বিস্তারিত

দেশব্যাপি বৃক্ষরোপণে শেখ হাসিনার নির্দেশনা প্রতিপালনে নেতাকর্মীদের দিক-নির্দেশনা দেশব্যাপি বৃক্ষরোপণে শেখ হাসিনার নির্দেশনা প্রতিপালনে নেতাকর্মীদের দিক-নির্দেশনা

দেশব্যাপি বৃক্ষরোপণে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা প্রতিপালনে নেতা-কর্মীদের দিক-নির্দেশনা প্রদান করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।


মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার........ বিস্তারিত

চলে গেলেন মোহাম্মদ নাসিম চলে গেলেন মোহাম্মদ নাসিম

বিশিষ্ট রাজনীতিবিদ, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি এই পৃথিবীর মায়া ছেড়ে চির বিদায় নিয়েছেন। ইন্নালিল্লাহ ওয়াইন্না ইলাইহি রজিউন।
রাজধানীর শ্যামলীর বাং&#........ বিস্তারিত

শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ