মামুনুলের বিরুদ্ধে 'কথিত' স্ত্রী ঝর্ণার ধর্ষণ মামলা

মামুনুলের বিরুদ্ধে 'কথিত' স্ত্রী ঝর্ণার ধর্ষণ মামলা

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকেরকথিতদ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা বলেছেন, ‘মামুনুল হক দীর্ঘদিন ধরেই আমার সঙ্গে প্রতারণা করে আসছিল বিয়ের প্রলোভন অসহায়ত্বের সুযোগ নিয়ে আমার সঙ্গে সম্পর্ক করেছেন আমি রাষ্ট্রের কাছে সুষ্ঠু বিচার চাই

শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামুনুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করার পর সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন জান্নাত আরা ঝর্ণা।

সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে মামুনুল হক দ্বিতীয় স্ত্রী দাবি করলেও মামলায় জান্নাত নিজেকে মামুনুল হকের স্ত্রী বলেননি। জান্নাত আরা বলেন, ‘ বিয়ের কথা বললে মামুনুল করছি, করব বলে সময়ক্ষেপণ করতে থাকেন। ২০১৮ সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল, রিসোর্টে আমাকে নিয়ে যান।’

কীভাবে মামুনুলের সঙ্গে পরিচয় হয়েছিলো সেই প্রসঙ্গে বলেন, ‘২০০৫ সালে তার স্বামী মাওলানা শহীদুল ইসলামের মাধ্যমে মামুনুল হকের সঙ্গে পরিচয় হয়। স্বামীর বন্ধু হওয়ায় আমাদের বাড়িতে মামুনুলের অবাধ যাতায়াত ছিল। মামুনুলের সঙ্গে পরিচয়ের আগে আমরা সুখে-শান্তিতে বসবাস করছিলাম। আমাদের স্বামী-স্ত্রীর মতানৈক্যের মধ্যে প্রবেশ করে মামুনুল হক শহীদুল ও আমার মধ্যে দূরত্ব তৈরি করতে থাকেন। মামুনুলের কারণে আমাদের দাম্পত্য জীবন চরমভাবে বিষিয়ে ওঠে। সাংসারিক এই টানাপোড়েনে একপর্যায়ে মামুনুলের পরামর্শে বিবাহবিচ্ছেদ হয়।’

মামলা হওয়ার পর স্বাস্থ্য পরীক্ষার জন্য জান্নাতকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ে নিয়ে যায় সোনারগাঁ থানা-পুলিশ।

মামলার বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু বলেন, ‘সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে বাদীর সঙ্গে মামুনুল হক প্রতারণা করে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছের বিরুদ্ধে সম্পর্ক করার অভিযোগে মামলা হয়েছে। মামলা নম্বর ৩০।’

নারী ও শিশু নির্যাতন আইনে করা মামলাটি সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম তদন্ত করবেন বলে জানান তিনি।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টের একটি কক্ষে ওই নারীসহ মামুনুলকে অবরুদ্ধ করে স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করার সময় খবর পেয়ে হেফাজত ও মাদরাসার ছাত্ররা ওই রিসোর্টে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়।

 

More News

মিতু হত্যায় বাবুল আকতারের ৫ দিনের রিমান্ড মঞ্জুর মিতু হত্যায় বাবুল আকতারের ৫ দিনের রিমান্ড মঞ্জুর

বহুল আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা নতুন মোড় নিয়েছে। এ ঘটনায় নতুনভাবে মিতুর বাবার দায়ের করা মামলায় সাবেক এসপি বাবুল আকতারকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশের আবেদনের প্রেক্ষিতে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।


বুধবার (১২ মে) বিকাল তিনটার দিকে মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে বাবুল আকতারকে আদালতে সোপর্দ করা হয় এবং ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। এর আগে নগরীর পাঁচলাইশ থানায় বাবুল আকতারের শ্বশুর ও মিতুর বাবা মোশাররফ হোসেন বাদী হয়ে মোট ৮ জনকে আসামি করে একটি মামলা করা হয় এবং সে মামলায় তাকে গ্রেফতার করা ........ বিস্তারিত

তৃতীয় দফায় মামুনুলের ৫, হাবিবের ৪ দিনের রিমান্ড তৃতীয় দফায় মামুনুলের ৫, হাবিবের ৪ দিনের রিমান্ড

রাজধানীর পল্টন থানায় নাশকতার দুই মামলায় তৃতীয় দফায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (৪ মে) দুপুর ১টার দিকে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ রিমান্ড মঞ্জুর করেন।


মঙ্গলবার দুপুর ১২টার দিকে পুলিশি নিরাপত্তায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম আদালত) নেওয়া হয়েছে হেফাজতে নেতা মাওলানা মামুনুল হককে। পল্টন থানায় করা পৃথক দুই মামলায় তার বিরুদ্ধে আরও ১৭ দিন........ বিস্তারিত

মামুনুলের বিরুদ্ধে 'কথিত' স্ত্রী ঝর্ণার ধর্ষণ মামলা মামুনুলের বিরুদ্ধে 'কথিত' স্ত্রী ঝর্ণার ধর্ষণ মামলা

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকেরকথিতদ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা বলেছেন, ‘মামুনুল হক দীর্ঘদিন ধরেই আমার সঙ্গে প্রতারণা করে আসছিল বিয়ের প্রলোভন অসহায়ত্বের সুযোগ নিয়ে আমার সঙ্গে সম্পর্ক করেছেন আমি রাষ্ট্রের কাছে সুষ্ঠু ব........ বিস্তারিত

হাবিব, মামুনুল আবারও ৭ দিনের রিমান্ডে হাবিব, মামুনুল আবারও ৭ দিনের রিমান্ডে

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ঢাকা মহানগরের সভাপতি জুনায়েদ আল হাবিবের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সোমবার (২৬ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে রিমান্ড আবেদন করলে দ্বিতীয় দফায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করা হয়বিস্তারিত

মামুনুল হকের ৭ দিনের রিমান্ড মামুনুল হকের ৭ দিনের রিমান্ড

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৯ এপ্রিল) তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।


আজ সোমবার (১৯ এপ্রিল) সকাল ১১টার পর তাকে রাজধানীর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম আদালত) নেওয়া হয়। সেখানে তার বিরুদ্ধে এ রিমান্ড আবেদন করা হয়।


দীর্ঘদিন নজরদারিতে রাখার পর রবিবার ( ১৮ এপ্রিল) দুপুরে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডি........ বিস্তারিত

হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী ৭ দিনের রিমান্ডে

কওমি মাদ্রাসা ভিত্তিক সংগঠন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 


সোমবার (১২ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগ তাকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে ৭ দিন মঞ্জুর করেন বিচারক।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার আতিকুল ইসলাম গণমাধ্যমকে একথা জানিয়েছেন। 

গতকাল রোববার (১১ এপ্রিল) রাতে হাটহাজারী থেকে হেফাজতে নেতা আজিজুল হক ইসলামাবাদীকে আটক করে আইনশৃঙ্খ........ বিস্তারিত

শাহ আহমদ শফীর হত্যা প্ররোচনা মামলায় বাবুনগরী-মামুনুলসহ অভিযুক্ত ৪৩ শাহ আহমদ শফীর হত্যা প্ররোচনা মামলায় বাবুনগরী-মামুনুলসহ অভিযুক্ত ৪৩

হেফাজতে ইসলামের সাবেক আমির আহমদ শফীকে হত্যার প্ররোচনা মামলায় সংগঠনটির বর্তমান আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মামুনুল হক ও সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 


সোমবার (১২ এপ্রিল)  দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালতে পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা মনির হোসেন এই প্রতিবেদন দাখিল করেন। 

কওমি মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলামের সাবেক আমীর আল্লামা আহমদ শফির মৃত্যুর দু'মাসের মাথায় ........ বিস্তারিত

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আবারও বাড়লো খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আবারও বাড়লো

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা স্থগিত করে মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ানো হয়েছে। তবে, এ সময়ে তিনি বিদেশে যেতে পারবেন না।


আজ সোমবার (১৫ মার্চ) এ সংক্রান্ত প্রস্তাব প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন করেছেন বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন।


স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সচিব মো. শহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর অনুমোদনের পর এ-সংক্রান্ত ফাইল আমরা পেয়েছি। প্রজ্ঞাপন জারির প্রক্রিয়া চলছে, আজকেই প্রজ্ঞাপন জারি হয়ে যাবে।


বেগম জি........ বিস্তারিত

আল জাজিরার প্রতিবেদনটি অনলাইন থেকে তাৎক্ষণিক সরাতে হাইকোর্ট নির্দেশনা প্রকাশ আল জাজিরার প্রতিবেদনটি অনলাইন থেকে তাৎক্ষণিক সরাতে হাইকোর্ট নির্দেশনা প্রকাশ

কাতারভিত্তিক টেলিভিশন আল জাজিরায় প্রচারিত ‘অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ সব ধরনের অনলাইন প্লাটফর্ম থেকে তাৎক্ষণিকভাবে সরানোর পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়ে আদেশ আজ প্রকাশ করেছেন হাইকোর্ট।
সূত্র জানায়, আদালতের আদেশে ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টিগ্রাম কর্তৃপক্ষ যেন প্রতিবেদনটি জাতীয় ও আন্তর্জাতিকভাবে অনলাইন থেকে সরিয়ে ফেলে এবং পুনরায় আপলোড না করে, সেই বিষয়ে অনুরোধ জানাতে বলা হয়েছে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) তাৎক্ষণিকভাবে এ নির্দেশ বাস্তবায়ন করতে বলেছেন আদালত।
বিচারপতি মো. মজিবুর রহমান........ বিস্তারিত

অপরাধ যাই হোক, শিশুর সাজা ১০ বছরের বেশি নয়: হাইকোর্ট অপরাধ যাই হোক, শিশুর সাজা ১০ বছরের বেশি নয়: হাইকোর্ট

শিশুদের অপরাধ যতই গুরুতর হোক না কেন, তাদের ১০ বছরের বেশি সাজা দেওয়া যাবে না বরে রায় দিয়েছেন হাইকোর্ট। এছাড়া শিশুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি কোনো শিশুকে সাজা দেওয়ার ক্ষেত্রে ভিত্তি হিসেবে ব্যবহার করা যাবে না বলেও জানিয়েছেন উচ্চ আদালত।


বৃহস্পতিবার (৪ মার্চ) বিচারপতি মো. সওকত হোসেন, বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি এ এস এম আব্দুল মবিনের সমন্বয়ে গঠিত বৃহত্তর হাইকোর্ট বেঞ্চের সইয়ের পর পূর্ণাঙ্গ রায়টি প্রকাশিত হয়।


রায়ে যে বিষয়গুলো নিয়ে সিদ্ধান্ত দেওয়া হয়েছে, তার মধ্যে রয়েছে — শিশুর স্বীকারোক্তিমূলক জবানবন........ বিস্তারিত

সারাদেশে বঙ্গবন্ধুর ম্যুরাল ও ভাস্কর্যের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে, হাইকোর্টে'কে জানালো পুলিশ সারাদেশে বঙ্গবন্ধুর ম্যুরাল ও ভাস্কর্যের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে, হাইকোর্টে'কে জানালো পুলিশ

সারা দেশে নির্মিত ও নির্মাণাধীন জাতির পিতার ম্যুরাল-ভাস্কর্যের নিরাপত্তায় সার্বক্ষণিক সশস্ত্র পুলিশের টহলের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারির ব্যবস্থা নেওয়া হয়েছে বলে হাই কোর্টকে জানানো হয়েছে।

পুলিশ মহাপরিদর্শকের পক্ষ থেকে উচ্চ আদালতে দাখিল করা প্রতিবেদনে বলা হয়েছে, টহল ও গোয়েন্দা নজরদারির পাশাপাশি বিভিন্ন স্থানে নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে ক্লোজড সার্কিট ক্যামেরার মাধ্যমে।


অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (কনফিডেনশিয়াল) মো. হায়দার আলী খানের স্বাক্ষরে পাঠানো প্রতিবেদনটি মঙ্গলবার বিচারপতি এ........ বিস্তারিত

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারী ও উস্কানীদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারী ও উস্কানীদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরকারী ও ভাস্কর্য স্থাপনে বিরোধিতাকারী উস্কানীদাতাদের বিরুদ্ধে সংবিধান ও বিদ্যমান আইন অনুযায়ী ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট বিভাগ।
জাতির পিতার ভাস্কর্য, ম্যুরাল, প্রতিকৃতি সুরক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশনা চেয়ে আনা রিটের প্রাথমিক শুনানি নিয়ে এ আদেশ দেয় উচ্চ আদালত।
বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলম সমন্বয়ে গঠিত একটি হাইকোর্ট ডিভিশন বেঞ্চ আজ মঙ্গলবার রুলসহ এই আদেশ দেয়।
আদেশে ভাস্কর্য, ম্যুরাল, প্রতিকৃতি সম্পর্কে জনগণকে সচেতন ........ বিস্তারিত

পায়েল হত্যা মামলায় বাস চালক, সহকারী ও সুপারভাইজারের মৃত্যুদণ্ড পায়েল হত্যা মামলায় বাস চালক, সহকারী ও সুপারভাইজারের মৃত্যুদণ্ড

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েলকে হত্যা করে সেতুর উপর থেকে লাশ ফেলে দেওয়ার ঘটনায় হানিফ পরিবহনের বাস চালক, তার সহকারী ও সুপারভাইজারের ফাঁসির রায় দিয়েছে আদালত।

ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান রোববার চাঞ্চল্যকর এ মামলার রায় ঘোষণা করেন।


মামলার তিন আসামি হানিফ পরিবহনের বাসচালক জামাল হোসেন, তার সহকারী ও ভাই ফয়সাল হোসেন এবং সুপারভাইজার জনি এ সময় কাঠগড়ায় উপস্থিত ছিলেন।


পায়েলের মামা মামলার বাদী গোলাম সরোয়ার্দী বিপ্লব আসামিদের সর্বোচ্চ সাজার রায় পেয়ে ........ বিস্তারিত

অবৈধ ওয়াকিটকি ও মদ রাখার দায়ে ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড অবৈধ ওয়াকিটকি ও মদ রাখার দায়ে ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড

আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য হাজী সেলিমের দ্বিতীয় ছেলে ও ডিসিসি ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অবৈধভাবে ওয়াকিটকি ও মদ পান করার দায়ে এই দণ্ড দেওয়া হয়।


সোমবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।


র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, অবৈধভাবে ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ছয় মাস এবং মদ পান করার জন্য আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া ইরফানের দেহরক্ষী জাহিদকেও এক বছর........ বিস্তারিত

নৌ কর্মকর্তাকে মারধরের মামলায় হাজী সেলিমের বাসায় আভিযান,  সেলিমপুত্র র্যা ব হেফাজতে নৌ কর্মকর্তাকে মারধরের মামলায় হাজী সেলিমের বাসায় আভিযান, সেলিমপুত্র র্যা ব হেফাজতে

রাজধানীর ধানমন্ডির মিরপুর রোডে রবিবার রাতে এমপি পুত্রের হাতে একজন নৌবাহিনী কর্মকর্তা সস্ত্রীক মারধরের শিকারের ঘটনায় দায়েরকৃত মামলায় ১ নং অভিযুক্ত হাজী সেলিমের ছেলে ও ডিসিসি ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমকে হেফাজতে নিয়েছে র‍্যাব।


র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ খবর নিশ্চিত করেন।


এদিকে, এ মামলায়  সংসদ সদস্য হাজী সেলিমের একটি বাড়ি ঘেরাও করে অভিযান চালাচ্ছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। পুরান ঢাকার চকবাজারের ৩০ নম্বর দেবিদাসঘাট লেনের ওই বাড়িতে সোমবার দুপুর ১২টায় ........ বিস্তারিত

ধর্ষণের ঘটনায় সালিশের উদ্যোগ বন্ধের নির্দেশ ধর্ষণের ঘটনায় সালিশের উদ্যোগ বন্ধের নির্দেশ

ধর্ষণের ঘটনায় যে কোনো ধরনের সালিশের উদ্যােগ এখনই বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছে হাইকোর্ট।


বুধবার বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া '' বিচারপতি মহিউদ্দিন শামীমের ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন।


একইসঙ্গে ধর্ষণের মামলা ১৮০ কার্যদিবসে বিরতিহীনভাবে নিষ্পত্তি করার বিষয়ে হাইকোর্টের যে নির্দেশনা রয়েছে তা বাস্তবায়ন হচ্ছে কি না- সে বিষয়ে তিন মাসের মধ্যে প্রতিবেদন দিতে সংশ্লিষ্টদের বলেছেন আদালত।


আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট ইয়াদিয়া জামান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ন'&ap........ বিস্তারিত

রাজবাড়ীতে নারী চিকিৎসককে ধর্ষণের দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ীতে নারী চিকিৎসককে ধর্ষণের দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড

রাজবাড়ীতে নারী চিকিৎসক দলবদ্ধ ধর্ষণ মামলার রায়ে তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের এক লাখ টাকা করে জরিমানাও করা হয়েছে।
বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচা........ বিস্তারিত

ইউএনও ওয়াহিদার ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২ ইউএনও ওয়াহিদার ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় প্রধান আসামীসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দিনগত রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জন হলেন প্রধা........ বিস্তারিত

খালেদা জিয়ার দন্ড স্থগিতের মেয়াদ বাড়ালো খালেদা জিয়ার দন্ড স্থগিতের মেয়াদ বাড়ালো

দণ্ড স্থগিত করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ানো হয়েছে। এ সংক্রান্ত অনুমোদিত ফাইল আইন মন্ত্রণালয় থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক আজ বৃহস্পতিবার বিকে........ বিস্তারিত

সিনহা হত্যা মামলায় প্রদীপ-লিয়াকতসহ ৭ পুলিশের ফের ৪ দিনের রিমান্ড সিনহা হত্যা মামলায় প্রদীপ-লিয়াকতসহ ৭ পুলিশের ফের ৪ দিনের রিমান্ড

মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় ওসি প্রদীপ, লিয়াকত ও নন্দ দুলাল রক্ষিতসহ ৭ পুলিশের আরও ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৪ আগস্ট) বিকাল পৌনে ৪টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিসিয়া&#........ বিস্তারিত

সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৩ আসামীর রিমান্ড শুরু সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৩ আসামীর রিমান্ড শুরু

মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় অবশেষে রিমান্ডে নেয়া হয়েছে কক্সবাজারের টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক লিয়াকত আলী ও থানার এসআই নন্দদুলাল রক্ষিতকে। মঙ্গলবা&#........ বিস্তারিত

সিনহা হত্যা মামলায় প্রদীপসহ ৩ আসামির ৭ দিন রিমান্ড সিনহা হত্যা মামলায় প্রদীপসহ ৩ আসামির ৭ দিন রিমান্ড

সেনাবাহীনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলার প্রধান আসামি বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. লিয়াকত, টেকনাফ থানার প্রত্যাহার হওয়া ওসি প্রদীপ কুমার দাশ ও এস আই এসআই নন্দলাল রক্ষিতকে সাতদিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আ&........ বিস্তারিত

সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৭ আসামি কারাগারে সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৭ আসামি কারাগারে

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে হত্যার মামলায় টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলিসহ সাত আসামির জামিন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছ........ বিস্তারিত

সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপ গ্রেফতার সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপ গ্রেফতার

সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় কক্সবাজারের টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (০৬ আগস্ট) চট্টগ্রাম থেকে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। জানা গেছে, বর্তমান........ বিস্তারিত

সিনহার মৃত্যুর ঘটনায় ওসি প্রদীপসহ ৯ পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সিনহার মৃত্যুর ঘটনায় ওসি প্রদীপসহ ৯ পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পুলিশের গুলিতে সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান মৃত্যুর ঘটনায় টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ও টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক মো. লিয়াকতসহ ৯ পুলিশ সদস্যর বিরুদ্ধে গ্রেফতা&........ বিস্তারিত

সাহাবুদ্দিন মেডিকেলের এমডিসহ ৩ জন পাঁচ দিনের রিমান্ডে সাহাবুদ্দিন মেডিকেলের এমডিসহ ৩ জন পাঁচ দিনের রিমান্ডে

করোনাভাইরাস পরীক্ষার ভুয়া সনদ দেয়াসহ জালিয়াতির অভিযোগে গ্রেফতার বেসরকারি সাহাবুদ্দিনবিস্তারিত

করোনা টেষ্ট নিয়ে প্রতারণা: সাহাবুদ্দিন মেডিকেল সিলগালা, আটক ৩ করোনা টেষ্ট নিয়ে প্রতারণা: সাহাবুদ্দিন মেডিকেল সিলগালা, আটক ৩

করোনাভাইরাস পরীক্ষার অনুমোদন না থাকলেও করা হচ্ছিলো টেস্ট। আবার পরীক্ষা না করেই দেওয়া হচ্ছিলো ফলাফল। এসব অনিয়মের অভিযোগে রাজধানীর গুলশানের সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল সিলগালা করছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।


সোমবার (২০ জু&#........ বিস্তারিত

রিজেন্ট সাহেদ-মাসুদ ১০ দিনের, তরিকুল সাত দিনের রিমান্ডে রিজেন্ট সাহেদ-মাসুদ ১০ দিনের, তরিকুল সাত দিনের রিমান্ডে

রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভজকে প্রতারণা মামলায় ১০ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
একই মামলায় সাহেদের প্রধান সহযোগি তরিকুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ বৃহস্পতিবù........ বিস্তারিত

সাহেদকে নিয়ে র্যা বের অভিযান, জাল নোট উদ্ধার সাহেদকে নিয়ে র্যা বের অভিযান, জাল নোট উদ্ধার

মহাপ্রতারক সাহেদকে নিয়ে উত্তরায় একটি ভবনে অভিযান চালিয়ে ১ লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার করেছে র‌্যাব।
আজ বুধবার দুপুর ৩টার দিকে র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব মহাপরিচালক (ডিজি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য জানান।বিস্তারিত

'মহাপ্রতারক' সাহেদ অস্ত্রসহ দেবহাটায় গ্রেফতার, আনা হচ্ছে ঢাকায় 'মহাপ্রতারক' সাহেদ অস্ত্রসহ দেবহাটায় গ্রেফতার, আনা হচ্ছে ঢাকায়

করোনা পরীক্ষার ভুয়া সার্টিফিকেট দেওয়াসহ নানা মহাপ্রতারণার দায়ে অভিযুক্ত বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম বুধবার ভোরে র‍্যাবের বিশেষ অভিযানে গ্রেফতার হয়েছে। <........ বিস্তারিত